Jio Recharge Plan – জিও নতুন রিচার্জ প্ল্যান! গ্রাহকদের সুবিধার্থে এই সিদ্ধান্ত জিও কম্পানির

Jio Recharge Plan: বর্তমানে ফোনের রিচার্জ প্ল্যানের যে হারে দাম বেড়েছে তার ফলে মধ্যবিত্ত মানুষের পকেটের চাপ অনেকটাই বেড়ে গিয়েছে। যেভাবে বাজারের নিত্য প্রয়োজনীয় জিনিসের চড়া দাম আর তার সাথে পাল্লা দিয়ে ফোনের প্ল্যান এর দাম বেড়ে চলেছে তাতে মাসিক খরচের খাতা দেখলে মাসের শেষে হিমশিম খেতে হয় বেশিরভাগ মধ্যবিত্ত পরিবারে।

Jio Recharge Plan – জিও রিচার্জ প্ল্যান

বিশেষ করে ৩ রা জুলাই থেকে দেশের বৃহত্তম টেলিকম কোম্পানি jio এবং airtel এর রিচার্জ প্ল্যানের দাম এতটাই বৃদ্ধি করা হয়েছে যেটা সাধারণ মানুষের পক্ষে যথেষ্ট ব্যয়বহুল। অন্যদিকে BSNL গ্রাহক সংখ্যা ক্রমবর্ধমান বৃদ্ধি পাচ্ছে যেহেতু এখনো পর্যন্ত বিএসএনএল প্ল্যান এর দাম অনেক কম রয়েছে। যবে থেকে Jio এবং airtel এর রিচার্জটি এর দাম বৃদ্ধি পেয়েছে বেশিরভাগ মানুষ বিএসএনএলের দিকে ঝুঁকেছে।

অনেকেই ইতিমধ্যে জিও থেকে পোর্ট করিয়ে বিএসএনএল করে নিয়েছেন। এভাবে চলতে থাকলে জিওর তার ব্যবসায় অনেকটাই ক্ষতির মুখে পড়বে। তাই সম্প্রতি শোনা যাচ্ছে জিও টেলকম কোম্পানি আবারও নতুন তিনটি Recharge Plan খুবই জলের দামে আনতে চলেছে। ৩ জুলাই থেকে যে দামগুলো আগের তুলনায় ২৫ শতাংশ বাড়ানো হয়েছিল জানা যাচ্ছে সম্প্রতি তিনটি প্ল্যানের দাম আবার আগের মতনই করে দেওয়া হয়েছে।

সম্ভবত সাধারণ মানুষের কথা মাথায় রেখে প্ল্যানের দাম অনেকটা কমানো হলো কি কি সুবিধা রয়েছে। নতুন প্রস্তাবিত এই প্ল্যানে, প্রথমত এই প্ল্যানগুলোতে যেরকম আনলিমিটেড কলের সুবিধা রয়েছে তার সাথে রয়েছে হাই স্পিড ডেটা পাওয়ার সুযোগ এবং দ্বিতীয়ত Disney+ Hotstar এবং JioSaavn Pro-এর সাবস্ক্রিপশনও পাওয়ার সুযোগ থাকছে। আজকে আমরাই প্রতিবেদনে আপনাদের জিও (Jio)-র সম্প্রতি লঞ্চ হওয়া সেই তিনটি রিচার্জটি ব্যাপারে জানাবো, চলুন জেনে নেওয়া যাক।

জিও-র ১,০৪৯ টাকার রিচার্জ প্ল্যান

১,০৪৯ টাকার Jio Recharge Plan নিলে গ্রাহকরা যে সুবিধা পাবে সেগুলি হল আনলিমিটেড কলিং, প্রতিদিন ২ GB ডেটা ও প্রতিদিন ১০০ এসএমএস এর সুবিধা। পাশাপাশি অন্যান্য সুবিধা হিসেবে থাকছে Zee5-SonyLiv কম্বোর সাবস্ক্রিপশন সুযোগ তাও একদম বিনামূল্যে। এই প্ল্যানের বৈধতা থাকছে ৮৪ দিন। তা হলে আর দেরি না করে এখুনি করে ফেলুন।

আরও পড়ুন, খরচ কমলো মোবাইল রিচার্জের! এখন থেকে কম টাকাতে মিলবে আর্কষণীয় অফার

জিও-র ৯৪৯ টাকার প্ল্যান

এই রিচার্জটি বৈধতা হলো ৮৪ দিন। জিও প্ল্যানটি নিলে গ্রাহকরা যে সুবিধা গুলো পাবেন সেগুলি হল আনলিমিটেড কলিং, প্রতিদিন ২ GB ডেটা ও প্রতিদিন ১০০ এসএমএস। পাশাপাশি অন্যান্য সুবিধা হিসেবে Disney+ Hotstar-এর সাবস্ক্রিপশনের সুবিধা। যদি আগের রিচার্জটি না করতে পারেন তা হলে এইটি করেনিন এতেও অনেক সুবিধা পাবেন।

জিও-র ৩২৯ টাকার প্ল্যান

জিও ৩২৯ টাকার এই প্ল্যানের বৈধতা থাকছে ২৮ দিন। যে সুবিধা গুলো পাবেন সেগুলো হল আনলিমিটেড কলিং, প্রতিদিন ১.৫ GB ডেটা ও প্রতিদিন ১০০ টি SMS এর সুবিধা। এছাড়াও পাবেন JioSaavn Pro এর সাবস্ক্রিপশনের সুবিধা। তাহলে আর দেরি কেন ? সাধ্যের মধ্যে পেয়ে যাচ্ছেন নতুন তিনটি প্ল্যান। এই তিনটি রিচার্জ প্ল্যান অনেকটাই আর্থিক চাপ কমানোয় সুবিধা করবে মধ্যবিত্ত সাধারণ মানুষদের। সাধারণ মানুষদের আয়ত্তের মধ্যেই রাখা হয়েছে এই নতুন তিনটি রিচার্জ প্ল্যানের দাম। এমন আরো গুরুত্বপূর্ণ খবরের জন্য চোখ রাখুন এই পেজে।
Written by Shampa Debnath.

Leave a Comment